Google গুগলের সাথে ৪টি মজা

Google গুগলের সাথে ৪টি মজা 

আসসালামু আলাইকুম, কেমন আছেন সবাই? আজকে আমি আপনাদের কাছে মাজার একটি পোষ্ট নিয়ে হাজির হলাম। আজকে নিজেকে খুব বিরক্তিকর মনে হচ্ছে। চলুন  গুগলের সাথে মজা করি । কি আপনিও করতে চান? ছোট বেলায় আমরা কত মজা করতাম তা আর নাই বা বললাম……যাই হোক আর কথা না বারাই চলুন গুগলের সাথে যেসব মজা আমি করেছি আপনিও করে নিন মজাই পাবেন আসা করছি……

গুগল মজা ১ঃ Google.com এ যান এবং সার্চ বাক্সে Zerg rush  লিখুন । zerg rush লিখে ১০ সেকেন্ড অপেক্ষা করুন। কি দেখলেন?? গুগল শেইখের উপর সিডর, নার্গিস,আইলা …… সব একসাথে বয়ে গেছে, তাই না??? কি হল কথা বলেন না কেন? 


গুগল মজা ২ঃ প্রথমে আপনি   Google.com এ যান।এর পর সার্চ এ লিখুন Do a barrel roll  এর পর একটু অপেক্ষা করুন।  এবার দেখেন গুগল কেমনে ডিগবাজি মারে!!! তবে সাবধান আপনি ও যেন গুগল শাইখের মত ডিগবাজি মাইরেন না। যদি আপনিও ডিগবাজি মারেন তাইলে কিন্তু আমার কোন দোষ নাই।

গুগল মজা ৩ঃ Google.com এ যেয়ে যে বাক্স খানা পাইবেন তা তে নির্ভুল ভাবে Google Gravity trick লিখেন।এর পর সার্চ দেন। প্রথম এ যে লিঙ্ক পাবেন, তাতে একখানা ক্লিক করেন। দেখেন ত কি হইল। মামার দেখি সব কিছু নিচে ভাইঙ্গা চুইরা  পইরা গেছে!!! একেই বলে নাকানি চুবানি!!! কি তাইত নাকি্‌্‌,……।


গুগল মজা ৪ঃএকটু কষ্ট করে আবার Google.com এ যান। এবার Askew লিখেন। আর একটু কষ্ট করে ডানে তাকান। কি দেখেন? আমি আগের তিনটা বলছি।এবার আপনার আমাকে বলবেন;



Google গুগলের সাথে ৪টি মজা Google গুগলের সাথে ৪টি মজা Reviewed by Unknown on 6:01 AM Rating: 5

1 comment:

  1. http://www.123worker.com/signup.php?REF=YWRrYWl1bWFsaWtoYW4wMUBnbWFpbC5jb20=

    ReplyDelete

Tin Cup Cha. Powered by Blogger.