১১০ টি ফেসবুক অ্যাকাউন্ট চালান এই ঘাতক



জেরায় পুলিশকে একের পর এক বিস্ফোরক তথ্য দিয়েছে উদয়ন। জানিয়েছে, ব্যাঙ্কের লকারে থাকা লক্ষাধিক টাকা হাতাতে সে বাবার গলা নকল করে ব্যাঙ্ক ম্যানেজারকে ফোনও করেছিল। যদিও তার আগেই সে রায়পুরে একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কে থাকা মায়ের অ্যাকাউন্ট থেকে লক্ষাধিক টাকা সরিয়ে নিয়েছিল।
এরপর তার নজর ছিল অন্য একটি ব্যাঙ্কের দেড় লক্ষাধিক টাকার ফিক্সড ডিপোসিট ভাঙানো। তার জন্য সে ২০১৪

সালে পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের রায়পুর শাখায় গিয়ে ম্যানেজারের সঙ্গে দেখা করে বলেছিল, বাবা খুব অসুস্থ। চিকিত্‍সার জন্য আমেরিকায়। তারজন্য টাকার প্রয়োজন। সেকারণেই ব্যাঙ্কে থাকা নগদ টাকা এবং ফিক্সড ডিপোসিট ভাঙাতে হবে।
কিন্তু ম্যানেজার রাজি না হওয়ায় ৩ মাস পরে বাবার গলা নকল করে ব্রাঞ্চ ম্যানেজারকে ফোন করে সে। তাতেও কাজ না হওয়ায় শেষপর্যন্ত ১ বছর পরে ওই অ্যাকাউন্ট রায়পুর থেকে ভোপালে সরিয়ে নিয়ে যায় উদয়ন।
উদয়নকে যতই জেরা করা হচ্ছে, ততই চাঞ্চল্যকর সব তথ্য উঠে আসছে। জানা গেছে, মোট ১১০ টি ভুয়ো ফেসবুক অ্যাকাউন্ট খুলেছিল উদয়ন। শুধু তাই নয়, সবকটি অ্যাকাউন্ট নিজেই পরিচালনা করতো। সব অ্যাকাউন্টের ডিটেল লেখা থাকত একটি ডায়েরিতে। স্বাভাবিকভাবেই উদয়নের সঙ্গে অন্য আরও কোনও মহিলার সম্পর্ক ছিল কিনা, সেই দিকটাও খতিয়ে দেখছে পুলিশ।
আরো জানতে ...।।

১১০ টি ফেসবুক অ্যাকাউন্ট চালান এই ঘাতক ১১০ টি ফেসবুক অ্যাকাউন্ট চালান এই ঘাতক Reviewed by Unknown on 10:10 PM Rating: 5

No comments:

Tin Cup Cha. Powered by Blogger.